বিজ্ঞাপন

শিরোনাম

6/recent/ticker-posts-pabnatimes

পাবনায় জমি নিয়ে বিরোধ; পত্রিকা বিক্রেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

 


নিজস্ব প্রতিনিধি: 

পাবনায় জমিজমার সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের বেধরক মারপিটে পত্রিকা বিক্রেতা মিন্টুসহ অন্তত ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ঘটনার বিবরণে জানা গেছে, সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ভজেন্দ্রপুর গ্রামের মসলেম উদ্দিনের ছেলে পত্রিকা বিক্রেতা মিন্টুর চাচাতো ভাই আব্দুল মতিনের সাথে একই গ্রামের আবুল কাশেমের এর সাথে দীর্ঘ দিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

গ্রাম্য সালিশি বৈঠকে চাচাতো ভাই মতিনের পক্ষে পত্রিকা বিক্রেতা মিন্টু কথা বলায় ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ কাশেম, আহম্মদ, আব্দুল্লাহ ও শান্ত সহ ৮ থেকে ১০ জন লাঠিশোটা, জিআই পাইপ, হাসুয়াসহ ধারালো অস্ত্র নিয়ে শনিবার (২৩ মার্চ) দুপুরে মিন্টু, নাজমুল, শামীমকে বেধরক মারপিট করে হত্যা চেষ্টা চালায়। 

পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন এগিয়ে আসলে মারাত্মকভাবে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। তাদের উদ্ধার করে মুর্মুষ অবস্থায় পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহতরা হলো- মিন্টু, নাজমুল ও শামীম। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় পাবনা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এছাড়াও পরে প্রতিপক্ষের লোকজন আহতদের বাড়ি ঘরে হামলা করে কয়েকজন মহিলাদেরকে মারধর করে আহত করে বলে খবর পাওয়া গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আইনি পদক্ষেপের প্রস্তুতি চলছিল।

Post a Comment

0 Comments